Please wait...
  • 01834826483,01309132385
  • 01834826483,01309132385
This is logo

EIIN: 132385
College Code: 65046
Center Code: 65046
Estd Year: 2000

নোটিশ
ক্লাস টেষ্ট-০১/২০২৪ সংক্রান্ত নোটিশ ও পরীক্ষার সময়সূচি। ২০২৪-২০২৫ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিট্রেশন ফি সংক্রান্ত নোটিশ। ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া সংক্রান্ত নোটিশ। জনাব ফখরুল ইসলাম ও জনাব ফারজানা বুলবুল-এর ১ম উচ্চতর স্কেল প্রাপ্তির আবেদনে পরিচালক, আঞ্চলিক পরিচালকের কার্যালয়, কুমিল্লা কর্তৃক অগ্রায়ন পত্র। গণবিদ্যাীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়কে উপবৃত্তি বিতরণ ও শিক্ষা উপকরণ ক্রয় সহায়তা প্রদানের জন্য পরিচালক, আঞ্চলিক পরিচালকের কার্যালয়, কুমিল্লায় প্রতিষ্ঠান অন্তর্ভূক্তির আবেদন জনাব ফারজানা বুলবুল, প্রভাষক (কম্পিউটার অপারেশন)-কে ১ম উচ্চতর স্কেল প্রাপ্তির আবেদনে সভাপতি ও অধ্যক্ষের মতামতসহ অগ্রায়ন পত্র। জনাব ফখরুল ইসলাম, প্রভাষক (হিসাবরক্ষণ)-কে ১ম উচ্চতর স্কেল প্রাপ্তির আবেদনে সভাপতি ও অধ্যক্ষের মতামতসহ অগ্রায়ন পত্র। আখেরী চাহার সোম্বা উপলক্ষে ক্লাস বন্ধের বিজ্ঞপ্তি এইচএসসি (বিএম-বিএমটি), এইচএসসি (ভোকেশনাল) ও ডিপ্লোমা-ইন-কমার্স পরীক্ষা-২০২৪ এর স্থগিত পরীক্ষাসমূহ বাতিল প্রসঙ্গে বেসরকারি মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের গভার্নিং বডি-ম্যানেজিং কমিটি-ব্যবস্থাপনা কমিটির সভাপতি সংক্রান্ত প্রজ্ঞাপন
শ্রীমতি পূরবী দত্ত গুপ্ত, প্রতিষ্ঠাতা

শ্রীমতি পূরবী দত্ত গুপ্ত, প্রতিষ্ঠাতা

শ্রীমতি পূরবী দত্ত গুপ্ত, প্রতিষ্ঠাতা

আমরা একসাথে এই অবিশ্বাস্য যাত্রা শুরু করার সাথে সাথে আমি আপনাদের সকলকে সম্বোধন করছি, এটা অত্যন্ত আনন্দ এবং কৃতজ্ঞতার সাথে। গণবিদ্যাপীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয় শুধু একটি প্রতিষ্ঠান নয়; এটি একটি স্বপ্ন বাস্তবে রূপান্তরিত, জ্ঞানের আলোকবর্তিকা এবং ভবিষ্যতের জন্য একটি লালন ক্ষেত্র।

এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হিসেবে আমি শিক্ষার জন্য গভীরভাবে অঙ্গীকারবদ্ধ। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে শিক্ষা হল সবচেয়ে শক্তিশালী হাতিয়ার যা আমাদের জীবনকে রূপান্তরিত করতে, ব্যক্তিদের ক্ষমতায়ন করতে এবং সম্প্রদায়ের উন্নতি করতে হবে। গণবিদ্যাপীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের মাধ্যমে, আমি এমন একটি জায়গার কল্পনা করি যেখানে তরুণ মন লালন-পালন করা হয়, প্রতিভাকে সম্মানিত করা হয় এবং স্বপ্নগুলি বাস্তবে রূপান্তরিত হয়।

আমাদের লক্ষ্য হল একটি সামগ্রিক শিক্ষা প্রদান করা যা শুধুমাত্র জ্ঞানই দেয় না বরং আমাদের শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ, চরিত্র এবং দায়িত্ববোধ জাগিয়ে তোলে। আমরা এমন একটি পরিবেশ তৈরি করার লক্ষ্য রাখি যেখানে সৃজনশীলতা, সমালোচনামূলক চিন্তাভাবনা এবং উদ্ভাবন বৃদ্ধি পায়, যেখানে প্রতিটি শিক্ষার্থীকে তাদের সম্ভাব্যতা অন্বেষণ করতে এবং তাদের নির্বাচিত পথে পারদর্শী হতে উৎসাহিত করা হয়।

আমি এই প্রচেষ্টায় আমার সাথে যোগদানকারী নিবেদিত শিক্ষক এবং কর্মীদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। আমাদের শিক্ষার্থীদের বৃদ্ধির প্রতি আপনার প্রতিশ্রুতি এবং শিক্ষাদানের প্রতি আপনার আবেগ এই প্রতিষ্ঠানের মূল ভিত্তি। আমাদের ছাত্রদের কাছে, আমি আপনাকে গণবিদ্যাপীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের অফার করা সুযোগগুলির সর্বাধিক ব্যবহার করতে উৎসাহিত করি। শিক্ষা একটি দ্বিমুখী রাস্তা এবং আপনার সক্রিয় অংশগ্রহণ এবং উদ্যম আপনার সাফল্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মনে রাখবেন, আপনার স্বপ্নগুলি নাগালের মধ্যে রয়েছে এবং এই প্রতিষ্ঠানটি আপনাকে সেগুলি অর্জনে সহায়তা করতে এখানে রয়েছে।

আমি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলতে চাই, আদর্শ এবং আলোকিত মানুষ এবং সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হলে কঠোর অধ্যাবসায় এবং নিজেদেরকে নিয়ম- শৃঙ্খলার মধ্যে নিয়ে আসতে হবে। সময়ের সদ্বব্যবহার করতে হবে। উচ্চ মাধ্যমিক শ্রেণির সময়টাকে বলা হয় "Turning point of life" এ সময়টাকে যদি তোমরা সঠিকভাবে ব্যবহার কর তবে এটি তোমাদের জীবন চলার পথে ভীষণভাবে সহায়ক ভূমিকা পালন করবে। তাই তোমাদের প্রতি আমার আহবান তোমরা আমাদের এবং তোমাদের অভিভাবকদের প্রদর্শিত পথে নিজেদেরকে পরিচালিত কর। তোমাদের কল্যাণই আমাদের একমাত্র কাম্য।

অভিভাবক এবং বৃহত্তর সম্প্রদায়ের কাছে, আমাদের দৃষ্টিভঙ্গিতে আপনার সমর্থন এবং বিশ্বাস অমূল্য। একসাথে, আমরা এমন একটি পরিবেশ তৈরি করতে পারি যা আগামী দিনের নেতা, উদ্ভাবক এবং দায়িত্বশীল নাগরিকদের লালনপালন করে।

আমি সামনের যাত্রা সম্পর্কে উত্তেজিত এবং আমি আত্মবিশ্বাসী যে গণবিদ্যাপীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয় শ্রেষ্ঠত্বের আলোকবর্তিকা হয়ে উঠবে, এমন একটি জায়গা যেখানে জ্ঞান লালন করা হয় এবং স্বপ্নগুলি উড়ে যায়। আসুন আমরা আমাদের ছাত্রদের এবং আমাদের সম্প্রদায়ের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত গড়ে তুলতে একসাথে কাজ করি। সকলের জন্য রইল শুভকামনা।

 

পূরবী দত্ত গুপ্ত

প্রতিষ্ঠাতা

গণবিদ্যাপীঠ কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়